October 16, 2024, 1:27 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

নুসরাত ফারিয়া বলবেন মি টু নিয়ে

নুসরাত ফারিয়া বলবেন মি টু নিয়ে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

চিত্রনায়িকা, মডেল ও উপস্থাপিকা নুসরাত ফারিয়া। আরজে হিসেবে কাজের মধ্য দিয়ে গণমাধ্যমে আগমন তার। আরটিভির ‘ঠিক বলছেন তো‘ অনুষ্ঠানের মাধ্যমে প্রথম টিভি পদার্য় উপস্থাপনায় আসেন তিনি। ২০১২ সালে এনটিভির ‘থাটির্ফাস্ট ধামাকা কক্সবাজার’ অনুষ্ঠানটি ফারিয়া সবার নজর কাড়ে। ২০১৩ সালে বলিউড প্লেব্যাক শিল্পী সুনিধি চৌহানের ‘সুনিধি লাইভ কনসাটর্’ শিরোনামের অনুষ্ঠান উপস্থাপনা করে দারুণ প্রশংসিত হন তিনি। তার উপস্থাপিত বিভিন্ন অনুষ্ঠান জনপ্রিয়তা পায়। তার জনপ্রিয়তা অনেকাংশেই বেড়ে যায় ক্যারিয়ারের গোড়ার দিকে রেডিওতে আরজে হিসেবে কাজ করে। দীঘির্দন রেডিওর পথ মাড়াননি তিনি। তবে মনে মনে মিস করেছেন রেডিওর মাইক্রোফোন। এমনকি রেডিওতে কথা বলতে তিনি খুব স্বাচ্ছন্দ্যবোধ করেন। অচিরেই তিনি আবার উপস্থাপক হয়ে আসছেন রেডিওতে।

যৌন হেনস্থার বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছে পুরো পৃথিবী। হলিউড থেকে শুরু হওয়া ‘হ্যাশট্যাগ মি টু’ আন্দোলন বলিউড হয়ে প্রবেশ করেছে বাংলাদেশেও। এরইমধ্যে বেশ কয়েকজন তারকা নিজেদের যৌন হেনস্থা হওয়ার কথা জানিয়েছেনও। শুধু তারকা নয়, সমাজের নানা স্তরের মানুষই যৌন হেনস্থার শিকার হন। বাদ যাচ্ছে না বাচ্চা ছেলেমেয়েরাও। এবার যৌন হেনস্থার কথা নিয়ে হাজির হবেন নুসরাত ফারিয়া! না, নিজের কোনো তিক্ত অভিজ্ঞতা নয়, বরং অন্যের জীবনে ঘটে যাওয়া তিক্ততার কথাই তিনি শ্রোতাদের শোনাবেন। সমাজের নানা স্তরের ছেলেমেয়েদের যৌন হেনস্থার কথা জানাতে হাজির হবেন জনপ্রিয় এই চিত্রনায়িকা। ‘হ্যাশট্যাগ মি টু’ নামের একটি রেডিও অনুষ্ঠানে তিনি ছেলেমেয়েদের যৌন হেনস্থার কথা জানাবেন। অনুষ্ঠানটি প্রযোজনা এবং মূল পরিকল্পনা করেছেন আরজে রাসেল।

ফারিয়া জানান, সমাজের সব বয়সের ছেলেমেয়েদের জীবনে এমন কিছু ঘটনা ঘটে, তা কেউ কাউকে বলতে পারে না। এই না বলা কথা নিয়েই এই অনুষ্ঠান। এখানে মানুষের না বলা এসব গল্প দশর্ক-শ্রোতাদের শোনানো হবে। এর পাশাপাশি অনুষ্ঠানে আগতদের জন্য একটি দিকনিদের্শনাও থাকবে বলে জানান এই দশর্কপ্রিয় অভিনেত্রী।

রেডিও চ্যানেলের পাশাপাশি ইউটিউব ও টেলিভিশনেও দেখানো হবে অনুষ্ঠানটি। আগামি মাচ মাসের প্রথম সপ্তাহ থেকে সরাসরি প্রচার হবে ৫২ পবের্র অনুষ্ঠানটি। প্রবাসী বাংলাদেশিরাও অডিও ও ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাদের না বলা কথা জানাতে পারবেন অনুষ্ঠানটিতে। তবে, যারা অনুষ্ঠানে তাদের গল্প বলতে আসবেন, তাদের নাম-পরিচয় গোপন থাকবে। ভিডিওতেও তাদের চেহারা দেখানো হবে না।

Share Button

     এ জাতীয় আরো খবর